মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

আজ ১৯ ফেব্রুয়ারি “জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ২০১৯” অফিসার্স ক্লাব সিরাজগঞ্জ এ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব কামরুন্নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ মহোদয় ও অন্যান্য বিচারক মন্ডলী এবং জেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহন করেন। (২০১৯-০২-১৯)
সিরাজগঞ্জে জেলা পর্যায়ের সরকারি অফিসগুলোর কর্মকর্তাদের নিয়ে ১১ ফেব্রুয়ারি ২০১৯ জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে ওয়েব পোর্টাল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক, সিরাজগঞ্জ এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি), সিরাজগঞ্জ। (২০১৯-০২-১১)
আজ ০৬ ফেব্রুয়ারি ২০১৯ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জ ৪১৪ মেঃওঃ ৪র্থ ইউনিট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের সিম্পল সাইকেল (২৮২ মেঃওঃ) এর শুভ উদ্বোধন (২০১৯-০২-০৬)
সিরাজগঞ্জ জেলায় ইউনিয়ন পর্যায়ে উদ্যেক্তাদের নিয়ে গত ২৮ - ৩১ জানুয়ারি ২০১৯ জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জ এর শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষ/লাইব্রেরী শাখায় ৪টি ব্যাচে মোট ১০০ জন উদ্যোক্তা নিয়ে ওয়েব পোর্টাল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রশিক্ষণ কর্মশালা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় ও এটুআই এর কারিগরি সহযোগিতায় জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণের স্থিরচিত্র সমূহ। (২০১৯-০১-৩১)
আজ ১৬ জানুয়ারি ২০১৯ "জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর ১০১ তম জন্মদিবস উপলক্ষে র্যা লী, আলোচনা সভা, ও সাংস্কৃতিক উৎসব" (২০১৯-০১-১৬)
আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানের বিভিন্ন স্থির চিত্র (২০১৮-১২-১৬)
ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৮ এর প্রতিপাদ্য বিষয় হচ্ছে "ডিজিটাল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা"। এই প্রতিপাদ্যকে সামনে রেখে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় এবং জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় হৈমবালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সিরাজগঞ্জ। (২০১৮-১২-১২)
বিসিক শিল্পপার্ক সিরাজগঞ্জ শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। (২০১৮-১১-০৬)
ইনফো-সরকার-৩য় পর্যায় প্রকল্পের সারাদেশে ৩৫ টি জেলায় ১১০০ টি ইউনিয়নে উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটির ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। (২০১৮-১১-০১)
'উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ' এ প্রতিপাদ্যকে ভিত্তি করে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক ৪-৬ অক্টোবর তিন দিনব্যাপী শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে উদযাপন করা হয়েছে। ৪ অক্টোবর সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে এই মেলার উদ্বোধন করেন। (২০১৮-১০-০৪)
Digital Payment for Social Safety Net Programs (SSNP) এর উপর ওয়ার্কসপ (২০১৮-০৯-১৭)
অদ্য ০৫-০৬ সেপ্টেম্বর দুইদিন ব্যাপী জেলা ও উপজেলা অফিস সমূহে ই-ফাইল(নথি) বিষয়ক প্রশিক্ষণের স্থিরচিত্রসমূহ। (২০১৮-০৯-০৬)
অদ্য ০৩-০৪ সেপ্টেম্বর দুইদিন ব্যাপী জেলা ও উপজেলা অফিস সমূহে ই-ফাইল(নথি) বিষয়ক প্রশিক্ষণের স্থিরচিত্রসমূহ। (২০১৮-০৯-০৪)
জেলা প্রশাসন, সিরাজগঞ্জ কর্তৃক ১৬-১৮ আগস্ট তিনদিনব্যাপী তাঁতপণ্য মেলা-২০১৮ এর শুভ উদ্বোধন করেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য জনাব সেলিনা বেগম স্বপ্না। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক, সিরাজগঞ্জ। মেলা উদ্বোধনের লক্ষে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় একটি আলোচনা সভার আয়োজন করা হয়৷ এ সভায় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি,প্রেস ক্লাবের সভাপতি ও বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিগণ। (২০১৮-০৮-১৬)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী এবং জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল, স্কুলের শিক্ষার্থীদের মাঝে জাতির পিতার আত্মজীবনী 'অসমাপ্ত আত্মজীবনী' উপহার ও জাতির পিতার স্মৃতি নিয়ে শিশুদের আঁকা চিত্র প্রদর্শনী। জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা'র সভাপতিত্বে এ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে মাননীয় সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত এমপি মহোদয়,বিশেষ অতিথি হিসেবে নারী সংসদ সদস্য, পুলিশ সুপারসহ জেলা পর্যায়ের কর্মকর্তাগণ,আওয়ামী নেতৃবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। (২০১৮-০৮-১৫)
জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে রক্তদান করছেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব ফিরোজ মাহমুদ। এসময় রক্তদানে উপস্থিতদের অনুপ্রেরণা দিতে জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। (২০১৮-০৮-১৫)
আজ ০৫/০৮/২০১৮ তারিখ সিরাজগঞ্জ ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (২য় ইউনিট) এর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোকচিত্র সমূহের একাংশ। (২০১৮-০৮-০৫)
আজ ২৩ জুলাই জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণসহ সরকারি সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সরকারি সেবাকে আরো সহজে জনগণের দৌড়গোড়ায় কিভাবে পৌঁছানো যায় সেমিনারে সে বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন সরকারি বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ। (২০১৮-০৭-২৩)
বন্যার আগাম প্রস্তুতি হিসেবে আজ ১৮ জুলাই ২০১৮ শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষ জেলা প্রশাসকের কার্যালয় সিরাজগঞ্জে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহ কামাল, মাননীয় সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। বিশেষ অতিথি জনাব মোঃ মোহসীন। অতিরিক্ত সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। সভায় আরো উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। (২০১৮-০৭-১৮)
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, মিজ মালিহা নার্গিস (অতিরিক্ত সচিব) মহোদয় অদ্য ১৪.০৭.২০১৮ তারিখ সিরাজগঞ্জ জেলার সবুজ কানন স্কুল এন্ড কলেজ স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব, হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং সালেহা ইসহাক সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব সমূহ পরিদর্শন করেন। পরিদর্শনের স্থির চিত্রসমূহ। (২০১৮-০৭-১৪)

সর্বমোট তথ্য: ৭১


Share with :

Facebook Twitter