মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

জেলা প্রশাসন, সিরাজগঞ্জ কর্তৃক ১৬-১৮ আগস্ট তিনদিনব্যাপী তাঁতপণ্য মেলা-২০১৮ এর শুভ উদ্বোধন করেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য জনাব সেলিনা বেগম স্বপ্না। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক, সিরাজগঞ্জ। মেলা উদ্বোধনের লক্ষে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় একটি আলোচনা সভার আয়োজন করা হয়৷ এ সভায় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি,প্রেস ক্লাবের সভাপতি ও বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিগণ। (২০১৮-০৮-১৬)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী এবং জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল, স্কুলের শিক্ষার্থীদের মাঝে জাতির পিতার আত্মজীবনী 'অসমাপ্ত আত্মজীবনী' উপহার ও জাতির পিতার স্মৃতি নিয়ে শিশুদের আঁকা চিত্র প্রদর্শনী। জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা'র সভাপতিত্বে এ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে মাননীয় সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত এমপি মহোদয়,বিশেষ অতিথি হিসেবে নারী সংসদ সদস্য, পুলিশ সুপারসহ জেলা পর্যায়ের কর্মকর্তাগণ,আওয়ামী নেতৃবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। (২০১৮-০৮-১৫)
জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে রক্তদান করছেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব ফিরোজ মাহমুদ। এসময় রক্তদানে উপস্থিতদের অনুপ্রেরণা দিতে জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। (২০১৮-০৮-১৫)
আজ ০৫/০৮/২০১৮ তারিখ সিরাজগঞ্জ ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (২য় ইউনিট) এর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোকচিত্র সমূহের একাংশ। (২০১৮-০৮-০৫)
আজ ২৩ জুলাই জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণসহ সরকারি সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সরকারি সেবাকে আরো সহজে জনগণের দৌড়গোড়ায় কিভাবে পৌঁছানো যায় সেমিনারে সে বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন সরকারি বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ। (২০১৮-০৭-২৩)
বন্যার আগাম প্রস্তুতি হিসেবে আজ ১৮ জুলাই ২০১৮ শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষ জেলা প্রশাসকের কার্যালয় সিরাজগঞ্জে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহ কামাল, মাননীয় সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। বিশেষ অতিথি জনাব মোঃ মোহসীন। অতিরিক্ত সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। সভায় আরো উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। (২০১৮-০৭-১৮)
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, মিজ মালিহা নার্গিস (অতিরিক্ত সচিব) মহোদয় অদ্য ১৪.০৭.২০১৮ তারিখ সিরাজগঞ্জ জেলার সবুজ কানন স্কুল এন্ড কলেজ স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব, হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং সালেহা ইসহাক সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব সমূহ পরিদর্শন করেন। পরিদর্শনের স্থির চিত্রসমূহ। (২০১৮-০৭-১৪)
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, মিজ মালিহা নার্গিস (অতিরিক্ত সচিব) মহোদয়কে সিরাজগঞ্জ জেলায় কর্মরত সহকারী প্রোগ্রামারগণের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান। (২০১৮-০৭-১৪)
আজ ১৩.০৭.২০১৮ তারিখ রোজ শুক্রবার সার্কিট হাউস সিরাজগঞ্জ-এ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে আইসিটি বিষয়ক মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন প্রধান অতিথি মিজ মালিহা নার্গিস অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব),তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর মহোদয় এবং সভাপতি জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক, সিরাজগঞ্জ। (২০১৮-০৭-১৩)
আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে সেমিনার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক সিরাজগঞ্জ (২০১৮-০৬-২৩)
আজ ৫ জুন ২০১৮ জেলা প্রশাসকের কার্যালয়,সিরাজগঞ্জের সম্মেলন কক্ষে বিভাগীয় দক্ষতা উন্নয়ন পরামর্শক কমিটির উদ্যোগে জেলা পর্যায়ে এক সচেতনতামূলক সেমিনারের আয়োজন করা হয় । সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক সিরাজগঞ্জ । (২০১৮-০৬-০৫)
আজ ৫ জুন ২০১৮ জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জের সম্মেলন কক্ষে 'পাট ও পাটবীজ উৎপাদন ও পাটপণ্যের অভ্যন্তরীণ ব্যবহার বৃদ্ধি এবং পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ বাস্তবায়ন জোরদারকরণ' শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সিরাজগঞ্জ জনাব কামরুন নাহার সিদ্দীকা। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ইরতিজা আহসান। (২০১৮-০৬-০৫)
আজ ১৯ এপ্রিল ২০১৮ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কার্যক্রম যথাযথ মনিটরিং এর জন্য ত্রৈমাসিক সভা ও সোনালী কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ মহোদয় ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন এবং মাননীয় জেলা প্রশাসক মহোদয় ইউডিসি উদ্যোক্তাদের মাঝে সোনালী কার্ড বিতরণ করেন। (২০১৮-০৪-১৯)
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উদযাপন অনুষ্ঠানের চিত্রাংশ। (২০১৮-০৩-২৬)
মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জ এর পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করছেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকার নেতৃত্বে কালেক্টরেটের কর্মকর্তা ও কর্মচারীগণ সমবেতভাবে সূর্যোদয়ের সাথে সাথে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। (২০১৮-০৩-২৬)
সিরাজগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলাদেশ নিম্ন আয়ের দেশ’ থেকে “নিম্নমধ্য আয়ের দেশে" উত্তরণের যোগ্যতা অর্জনের জন্য ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য "আনন্দ শোভাযাত্রা" এছাড়া আনন্দ শোভাযাত্রা শেষে সিরাজগঞ্জ মুক্তির সোপানে সেমিনার, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। (২০১৮-০৩-২২)
বিজ্ঞান অলিম্পিয়ার্ড ২০১৮ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুলে। (২০১৮-০৩-২২)
১৭ মার্চ জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের পক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা ও কালেক্টরেটের কর্মকর্তাবৃন্দ। (২০১৮-০৩-১৭)
১৭ মার্চ জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালীর স্থিরচিত্র সমূহ (২০১৮-০৩-১৭)
১৭ মার্চ "জাতীয় শিশু দিবস ২০১৮" উপলক্ষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার স্থিরচিত্র সমূহ। (২০১৮-০৩-১৭)

সর্বমোট তথ্য: ৫৮


Share with :

Facebook Twitter